চরফ্যাসনে শিশুবান্ধব কার্যকর মডেল বিদ্যালয় বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

0

চরফ্যাসনে শিশুবান্ধব কার্যকর মডেল বিদ্যালয় বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রাক প্রামিক শিক্ষা, কার্যকরী শিক্ষণ, স্বাস্থ্য সুরক্ষা, নিরাপত্তা খেলাধুলা, জনসম্পৃক্ততা ও জনসচেতনতা এই বিষয়গুলোকে গুরুত্ব দিয়ে চরফ্যাসনে দিনব্যাপী শিশুবান্ধব কার্যকর মডেল বিদ্যালয় বিষয়ক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (২৮ সেপ্টেম্বর, শবিনার) ইউনিসেফের সহযোগিতা ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা অফিসার্স ক্লাবে এ প্রশিক্ষণ কর্মশালাটি অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা খালেদ হোসেনের সঞ্চালনা এবং প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তৃষিত কুমারের সভাপতিত্বে এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় প্রাথমিক শিক্ষা সহকারি পরিচালক আরিফ বিল্লা। তিনি বলেন, কঠোর শাসন নিয়ন্ত্রণ এবং সকল প্রতিকূলতা কাটিয়ে শিশুর শিক্ষার জন্য সুন্দর পরিবেশ তৈরী করতে হবে। আর বিদ্যালয়ে আনন্দের মাধ্যমে পাঠদান ও শিশু বান্ধব পরিবেশ তৈরী করা শিক্ষকদের দায়িত্ব। তাই এ বিষয়ে উপজেলার ১৭টি প্রাথমিক বিদ্যালয় থেকে আগত শিক্ষকদের প্রতি আহ্বান জানান বিভাগীয় শিক্ষা কর্মকর্তা।
প্রতিবেদনে আনিলা জাহান ও ফাতেমা। প্রচারিত হয়েছে ২৮ সেপ্টেম্বর (শনিবার) রেডিও মেঘনার সন্ধ্যার (৭টার) সংবাদে। শুধুমাত্র ৯৯.০এফএম এ।

Share.

Leave A Reply