চরফ্যাসনে আর্ন্তজাতিক প্রবীণ দিবস -২০১৯ পালিত

0

চরফ্যাসনে আর্ন্তজাতিক প্রবীণ দিবস -২০১৯ পালিত

‘সমাজ হোক সব বয়সের সমান উপযোগী’ এই প্রতিপাদ্য নিয়ে ভোলার চরফ্যাসন উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে আর্ন্তজাতিক প্রবীণ দিবস ২০১৯ পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল (১ অক্টোবর, মঙ্গলবার) সকাল ১০ টায় এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হল রুমে এসে শেষ হয় এবং পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। প্রবীণ জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন কর্মসূচীর আওতায় কোস্ট ট্রাস্ট এবং পল্লিকর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)এর সহযোগিতা ও পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ)এর বাস্তবায়নে আর্ন্তজাতিক প্রবীণ দিবস পালিত হয়।

বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ চরফ্যাসন উপজেলা শাখার আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট মোঃ ছালেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন আখন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনসহ এইচ এম মোর্শেদ, আনজামুল আলম মুনির এবং সরকারি বেসরকারী কর্মকর্তা, এনজিও প্রতিনিধি ও চরফ্যাসনের বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের প্রবীণসহ সংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদনে আনিলা জাহান ও উম্মে নিশি। প্রচারিত হয়েছে ১ অক্টোবর (মঙ্গলবার) রেডিও মেঘনার সন্ধ্যার (৭টার) সংবাদে। শুধুমাত্র ৯৯.০ এফএম এ।

Share.

Leave A Reply