লালমোহনে বিভিন্ন কাজের স্বীকৃতি সরূপ ২০জন নারীকে সংবর্ধনা প্রদান

0

লালমোহনে বিভিন্ন কাজের স্বীকৃতি সরূপ ২০জন নারীকে সংবর্ধনা প্রদান

সমাজের বিভিন্ন ক্ষেত্রে নারীদের অবদান রাখার জন্য ভোলার বিভিন্ন উপজেলার ২০ জন নারীকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল (২ জানুয়ারি, বৃহস্পতিবার) দুপুরে লালমোহন উপজেলা প্রশাসন হল রুমে মহিলা বিষয়ক শাখার আয়োজনে নারীদের এ সংবর্ধনা দেওয়া হয়েছে।

এতে শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে ভোলা জেলার কোস্ট ট্রাস্টের টিম লিডার চরফ্যাসন উপজেলার মোসাম্মৎ রাশিদা বেগম, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী ক্যাটাগরিতে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে লালমোহন উপজেলার মমতাজ বেগম এবং সফল জননী নারী ক্যাটাগরিতে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে লালমোহন উপজেলার তহমিনা বেগমসহ নির্বাচিত সকলকে ক্রেস্ট, সনদপত্র ও শাড়ি প্রদান করা হয়েছে।

এ সংবর্ধনা অনুষ্ঠানে লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে ভোলার জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নুরনবী অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) রাসেলুর রহমান, ওসি মীর খায়রুল কবীর এবং সংবর্ধনা প্রাপ্ত স¦াবলম্বী নারী উদ্যোক্তাসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদনে কনিকা দে ও উম্মে নিশি।

Social Share

Leave A Reply