রেডিও মেঘনার ৫ম বর্ষপূর্তি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

0

রেডিও মেঘনার ৫ম বর্ষপূর্তি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

‘আপনার রেডিওতে বাজুক আপনার কণ্ঠস্বর’ এই শ্লোগানে পালিত হলো রেডিও মেঘনার পঞ্চম বর্ষপূর্তি উৎসব। আজ (১৮ ফেব্রুয়ারি, মঙ্গলবার) সকাল ৮টায় কোস্ট ট্রাস্ট, রেডিও মেঘনার কার্যালয় থেকে র‌্যালিটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চরফ্যাসন উপজেলা কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালি শেষে রেডিও মেঘনার ৫ম বর্ষপূর্তির কেক কাটা হয় এবং আলোচনাসভা অনুষ্ঠিত হয়। কোস্ট ট্রাস্ট-সিএফটিএম-এর সহকারি পরিচালক রাশিদা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী ভূমি কমিশনার মোঃ শাহিন মাহমুদ, বিশেষ অতিথি চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ সামসুল আরেফীন।

আলোচনায় সহকারী কমিশনার ভূমি শাহিন মাহমুদ ও চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ সামসুল আরেফীন বলেন, রেডিও মেঘনা উপকূলীয় এলাকা চরফ্যাসনের মানুষের মাঝে যেভাবে শিক্ষা-স্বাস্থ্য, বাল্য বিয়ে বিশেষ করে দুর্যোগে যে ভূমিকা পালন করছে তা সত্যিই প্রশংসার দাবিদার। সাফল্যের এই অগ্রযাত্রায় চরফ্যাসন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রেডিও মেঘনার উত্তরোত্তর সাফল্য কামনা করেন তারা। সেই সাথে বাংলাদেশের ১৮টি কমিউনিটি রেডিওর মধ্যে শুধুমাত্র রেডিও মেঘনাতে স্থানীয় ঝাঁক কিশোরী এর সম্প্রচার কার্যক্রম পরিচালনা করেন বলে তাদেরকে সাধুবাদ জানান।

র‌্যালি ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা কর্মকর্তা, রেডিও শ্রোতা ক্লাবের সদস্য, সাধারণ শ্রোতা, উপদেষ্টা কমিউটির সদস্য, প্রেসক্লাবের সভাপতি, সংবাদিক ও রেডিও মেঘনার সকল কলাকৌশলীরা।

এদিকে রেডিও মেঘনার সম্প্রচারের ৫ম বর্ষ পেরিয়ে ৬ষ্ঠ বর্ষে পর্দাপন উপলক্ষে দুই দিন ব্যাপী রয়েছে বিশেষ রেডিও অনুষ্ঠান। রেডিও মেঘনা শুনে শ্রোতাদের জীবনমানের কি ধরণের পরিবর্তন হয়েছে, এই পথ চলায় রেডিওর অর্জন, আমাদের কাছে শ্রোতাদের প্রত্যাশা কি, এসব নিয়েই সাজানো হয়েছে আমাদের সম্প্রচার কার্যক্রম। শুনতে টিউন করুন রেডিও মেঘনা ৯৯.০ এফএম এ।

Share.

Leave A Reply