দেশে বেড়েই চলেছে করোনায় আক্রন্ত ও মৃতের সংখ্যা, ভোলায় এক দিনেই ২৬ জনের করোনা শনাক্ত

0

দেশে বেড়েই চলেছে করোনায় আক্রন্ত ও মৃতের সংখ্যা, ভোলায় এক দিনেই ২৬ জনের করোনা শনাক্ত

গত ৩ মাসের মধ্যে ১৩ জুনের তথ্য অনুযায়ী ভোলায় একদিনেই সর্বোচ্চ সংখ্যক করোনা রোগী শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা সার্জন ডাঃ রতন কুমার ঢালী।

তিনি বলেন, আক্রান্ত ব্যক্তিদের মধ্যে একজন ভোলা সদরের স্বস্থ্যকর্মী একজন পরানগঞ্জ ও চরসামাইয়া ইউনিয়নের চর সিফলির একজন নারী রয়েছে। এছাড়া বোরহানউদ্দিন উপজেলার স্বাস্থ্যকর্মী, উত্তর বাসস্ট্যান্ড এলাকার দুই নারী এনজিও কর্মী ও ৩ জন পৌরসভার ৩, ৪, ৭ নম্বর ওয়ার্ডেও বাসিন্দা। অপরদিকে দৌলতখান উপজেলার এক নারী পুলিশ কর্মকর্তাসহ পৌর এলকার ৩ জন নারী করোনাক্রান্ত হয়েছেন। লালমোহন উপজেলায় এক নারী পুৃলিশ কর্মকর্তা, কোস্টগার্ডের ৪ সদস্য এবং পৌর ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রয়েছে।

এছাড়াও চরফ্যাসন উপজেলায় একজন চিকিৎসক, এক পুলিশ কর্মকর্তা এবং ৩জন পৌর এলাকার বাসিন্দাসহ ভোলা জেলায় মোট ২৬ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে বলে বিশেষ সাক্ষাৎকারে রেডিও মেঘনাকে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ১৫ মার্চ থেকে ১২ জুন পযর্ন্ত ২৬৩২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ২২১৭ জনের রিপোর্ট পাওয়া যায়। এতে করোনা পজেটিভ আসে ১১৬ জনের।

এদিকে সারা দেশেই করোনা আক্রান্ত ও মৃত্যুর হার বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে করোনা সনাক্ত হয়েছে ৩১৪১ জন, নতুন মৃত্যু ৩২ জন এবং নতুন সুস্থ ৯০৩ জন। এনিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৭,৫৩০ জনে, মোট মৃত্যু ১১৭১ এবং সস্থ হয়ে উঠেছেন ১৮৭৩১ জন।

Social Share

Leave A Reply