ভোলার চরফ্যাসনে প্রবল শক্তিশালী ঘূর্ণিঝড় রিমালের আঘাতে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন এবং ক্ষতিগ্রস্থ হওয়া পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: মহিবুর রহমান এমপি ও চরফ্যাসন-মনপুরা আসনের সংসদ সাবেক উপমন্ত্রী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।
বুধবার (২৯ মে) হ্যালিকপ্টারযোগে এসে দুর্গত এলাকা পরিদর্শন শেষে চরফ্যাসন সরকারি টিভি স্কুল মাঠে ঘুর্ণিঝড় রেমালের আঘাতে উপকূলীয় দ্বীপ জেলা ভোলার চরফ্যাসন উপজেলার বিচ্ছিন্ন ঢালচর, চর নিজাম,চর ফারুকি, মুজিব নগর, চর কুকরি মুকরি, শিকদারের চর, চর হাসিনা, চরপাতিলাসহ বিভিন্ন এলাকার অসহায় পরিবারের মাঝে ত্রাণ সমগ্রী বিতরণ করেন করা হয়।
ভোলা জেলা প্রশাসক মো: আরিফুজ্জামান এর সভাপতিত্বে, বিশেষ অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, প্রবল শক্তিশালী ঘূর্ণিঝড় রেমালের আঘাতে সবচেয়ে বেশি লন্ডভন্ড উপকূলীয় উপজেলা চরফ্যাসন ও মনপুরা। ইতিপূর্বে ঘটে যাওয়া সকল ঘূর্ণিঝড়ের চেয়ে এবারের ঘূর্ণিঝড়ের তান্ডব ছিল নজির বিহীন। চরফ্যাসন বাসীর পক্ষ থেকে প্রতিমন্ত্রীকে এই উপজেলার অসহায় মানুষের পাশে দাড়ানো জন্য অনুরোধ করেন।
উক্ত সভায় প্রধান অতিথির বক্ত্যবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: মহিবুর রহমান এমপি বলেন, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করে দেখেছেন চরফ্যাসনের অসহায় মানুষের দুঃখর্দদশার কথা প্রধান মন্ত্রী অবগত আছেন। প্রধানমন্ত্রীর অসহায়দের পাশে আছে থাকবে, তার সঠিক পরিকল্পনায় ঘূর্ণিঝড় মোকাবেলা সম্ভব হয়েছে।
সুরভী ও অধরা ইসলাম
রেডিও মেঘনা,চরফ্যাসন।