ভোলা ৪ আসনের জাতীয় সংসদ সদস্য চরফ্যাসন ও মনপুরার মাননীয় সাবেক উপমন্ত্রী বর্তমান যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি জনাব, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির আমন্ত্রণে চরফ্যাসন ও মনপুরায় সংক্ষিপ্ত সফরে আসেন বর্তমান সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী,জনাব এম এ মান্নান এমপি মহদোয়।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব জয়নাল আবেদিন এর সভাপতিত্বে আজ শনিবার (২৩) অক্টোবর বেলা ১২টায় চরফ্যাসন ব্রজোগোপাল টাউন হলে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরিকল্পনা মন্ত্রী তার বক্তব্যে বলেন, চরফ্যাশনের উন্নয়ন দেখে আমি অভিভূত,উন্নয়নের সাথে যোগ করে মাননীয় পরিকল্পনা মন্ত্রী বলেন যদি বাংলাদেশে নতুন কোনো জেলা হয় তাহলে আমি চরফ্যাশন উপজেলা কে জেলা রূপান্তরিত হওয়ার জন্য প্রথমে প্রধানমন্ত্রীর কাছে আমার অভিমত ব্যক্ত করবো।
এদিকে বিশেষ অতিথির বক্তব্যে, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, চরফ্যাসনের সকল প্রকার উন্নয়নের পাশাপাশি এখনকার প্রতিটি এলাকার বাড়িতে টিউবওয়েল ও দেওয়ার ব্যবস্থা করবে বলে জানান।
উক্ত সুধী সমাবেশে আরো উপস্থিত ছিলেন, বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অন্যান্যদের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল- নোমান, পৌর মেয়র মোঃ মোরশেদ, পৌর সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সুরভী।
রেডিও মেঘনা, চরফ্যাসন।