চরফ্যাসনে উপজেলা প্রশাসনের আয়োজনে ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
(১২ ডিসেম্বর ) রোববার বিকেল চার টায় উপজেলা পরিষদ সভা কক্ষে সহকারি কমিশনার ভূমি আবু আব্দুল্লাহ খান এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মো: মোরশেদ, সাধারন সম্পাদক মনির আহামেদ শুভ্র।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানসহ সাংবাদিক বৃন্দ।
সভায় বক্ত্যরা বলেন, এবছর শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস ভোরের সূর্যোদয় থেকে রাত পর্যন্ত আলোক সজ্জাসহ নানান কর্মসূচির মধ্য দিয়ে পালিত হবে। সেই সাথে বাংলাদেশের ৪৯২ টি উপজেলায় এক যোগে পতাকা উত্তোলন ও তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটির সূচনা হবে। এই দিবসে সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানের নিজ নিজ দায়িত্বে দিবসটি পালনের আহবান জানান।
এছাড়া , শহীদ মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া ও মুনাজাত করার পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের সম্মাননা দেওয়াসহ দিন ব্যাপী চলবে নানা কর্মসূচি।

প্রতিবেদনে সুরভী।
রেডিও মেঘনা,চরফ্যাসন।