চরফ্যাসনে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। আজ (১৫ আগষ্ট) সোমবার সকাল ৯ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করা হয়।
দিবসটির প্রথম প্রহরে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলার ব্রজগোপাল টাউন হলে এক আলোচনা সভার আয়োজন করা হয় এবং আলোচনা শেষে বর্ণাঢ্য শোক র‌্যালী বের হয়ে সহড়ের প্রধান প্রধান সড়ক ও ফ্যাশন স্কায়ার প্রদক্ষিন করা হয়।
আলোচনায় চরফ্যাসন উপজেলা নির্বাহী অফিসার আল-নোমানের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, যুব ও ক্রিয়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব-এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, চরফ্যাসন উপজেলা সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ।

এছাড়াও আরো উপস্থিত ছিলে, চরফ্যাসন থানা অফিসার ইনর্চাজ মোঃ মানর হোসেন মিয়াসহ চরফ্যাসন উপজেলার মুক্তিযোদ্ধাসহ সরকারি বেসরকারি কর্মকর্তা-কর্মচারি প্রমুখ। পরে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টে নিহত সকলের আতœার মাগফেরাত কামনা করা হয়।

সুরভী ও মৌসুমী মনীষা
রেডিও মেঘনা-চরফ্যাসন।