ভোলার চরফ্যাসনে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। আজ ১৫ আগষ্ট রবিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করা হয়।
দিবসটির প্রথম প্রহরে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলার মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় চরফ্যাসন উপজেলা নির্বাহী অফিসার আল-নোমানের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, যুব ও ক্রিয়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকেব-এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, চরফ্যাসন উপজেলা সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, চরফ্যাসন হাসপাতালের ডাঃ শোভন কুমার বসাক, চরফ্যাসন থানা অফিসার ইনর্চাজ মোঃ মনির হোসেন মিয়া, চরফ্যাসন উপজেলার মুক্তিযোদ্ধাসহ সরকারি বেসরকারি কর্মকর্তা-কর্মচারি প্রমুখ।
আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরুস্কার বিতরন করা হয়। পরে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টে নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

মৌসুমী মনিষা।
রেডিও মেঘনা, চরফ্যাসন-ভোলা।