চরফ্যাসন সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলা ব্রজগোপাল টাউন হলে অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশন এর আয়োজনে, অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব ড.হাছান মাহমুদ এম,পি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থানীয় কমিটি ও সভাপতি জনাব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক জনাব মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী। আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব জয়নাল আবেদীন আখন সাধারণ সম্পাদক জনাব নুরুল ইসলাম ভিপি। এছাড়াও, ভোলা জেলার পুলিশ সুপার সরকার মোঃ কাউসার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সাংবাদিকসহ গণ্যমান্য ব্যাক্তবর্গ উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থানীয় কমিটি ও সভাপতি জনাব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি বলেন, মরহুম পিতার স্বপ্নকে বাস্তবায়ন করে চরফ্যাসনকে একটি আধুনিক শহরে পরিনত করেছেন।
প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব ড.হাছান মাহমুদ এম,পি বলেন, অধ্যক্ষ নজরুল ইসলামকে শ্রদ্ধা জানান তিনি। এছাড়াও চরফ্যাসনে যে উন্নয়ন করেছেন তাতে তিনি মুগ্ধ হয়েছে বলে জানান।
মৌসুমী মনীষা ও সুরভী
রেডিও মেঘনা-চরফ্যাসন।