ভোলা জেলার চরফ্যাসন উপজেলায় এইচএসসি পরীক্ষার্থীদের করোনার ভ্যাাকসিন ফাইজারের টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
আজ বুধবার (২৪ নভেম্বর ) চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে এবছরের এইচএসসি-২০২১ সালের পরীক্ষার্থীদের জন্য চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রে ফাইজারের টিকাদান উপলক্ষে উদ্বোধনী কার্যক্রম সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শোভন কুমার বসাক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌরসভা মেয়র মো. মোরশেদ, ,অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র এছাড়া সাংবাদিকসহ শিক্ষার্থী বৃন্দ।
এসময় বক্তারা জানায়, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ- আল ইসলাম জ্যাকব এমপির একান্ত প্রচেষ্টায় জেলা সদরে গিয়ে টিকা দেওয়ার বিপরীতে চরফ্যাসন স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা কেন্দ্র স্থাপন কর হয়। এখানে চরফ্যাসন ও মনপুরার তিন হাজার এইচএসসি পরীক্ষার্থী ফাইজার টিকা পাবেন।
অন্যদিকে পরীক্ষার্থীরা বলছেন, চরফ্যাসন একটি প্রত্যন্ত অঞ্চল এখানে করোনার ভ্যাকসিন হিসেবে ফাইজারের টিকা পেয়েছে এটাই অনেক আনন্দের বিষয় এবং ভোলা গিয়ে এত কষ্ট করে টিকা না দিয়ে চরফ্যাসন হাসপাতালে টিকা দিতে পারছে এজন্য মন্ত্রী মহাদয়কে কৃতজ্ঞতা প্রকাশ করে।
প্রতিবেদনে সুরভী,
রেডিও মেঘনা, চরফ্যাসন।