সুখী-সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলতে তারুণ্যের স্বপ্ন বাস্তবায়নে দৈনিক যুগান্তরের ২৩তম বছরে পদার্পণ উপলক্ষে ভোলার চরফ্যাসন উপজেলায় উৎসবমুখর পরিবেশে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।
বুধবার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদের অফির্সাস ক্লাব হল রুমে নানা কর্মসূচি ও সুধী সমাবেশ করার সাথে কেক কেটে দিনটি উদযাপন করা হয়।
এই সুধী সমাবেশ পরিচালনায় দৈনিক যুগান্তরের চরফ্যাসন উপজেলা প্রতিনিধি মোঃ আমির হোসেন। এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চরফ্যাসন প্রেস ক্লাবের সভাপতি আবুল হাসেম মহাজন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন আখন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি আবু আব্দুল্লাহ খান। নারী নেত্রি মিলি আক্তার, চরফ্যাসন কোস্ট ফাউন্ডেশন এর সহকারী পরিচালক ও রেডিও মেঘনার স্টেশন ম্যানেজার রাশিদা বেগম। চরফ্যাসন প্রেস ক্লাবের সকল সাংবাদিক কর্মীসহ প্রমুখ।
বক্তারা বলেন, যুগান্তর একটি জনপ্রিয় পত্রিকা হিসেবে পাঠকের কাছে প্রতিষ্ঠিত হয়েছে। বস্তুনিষ্ঠ ও অপোসহীন সংবাদ পরিবেশনে যুগান্তর শীর্ষ পর্যায়ের। সততা ও নিষ্ঠার সাথে দীর্ঘ ২২ বছর কাটিয়ে ২৩ বছরের পর্দাপণ করেছে, এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে প্রত্যাশা করেন বক্তারা। অতীতের মত ভবিষ্যতেও উপকূলের মানুষের দুঃখ-দুর্দশা ও সাফল্য-সম্ভাবনাসহ সকল বিষয় উঠে আসুক পাঠকপ্রিয় যুগান্তরে।
প্রতিবেদনে সুরভী।
রেডিও মেঘনা, চরফ্যাসন।