ভোলার চরফ্যাসন উপজলো পরিষদের আয়োজনে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মহোদয় চরফ্যাসনে আগমন উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনবিার (৫ ফেব্রুয়ারী ) বেলা ২ টায় ব্রজগোপাল টাউন হলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা পরিষদের চেযারম্যান জয়নাল আবেদীন আখন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বিছিন্ন দ্বীপ মুজবিনগর, কুকরি মুকরি, ঢালচর নিয়ে চরফ্যাশনরে মানুষ ঝুঁকির মধ্যে রয়েছে। নিম্নাঞ্চল, আয়তন ও জনসংখ্যার দিক বিবেচনা করে ভেড়িবাদ, পাকা রাস্তা, সাইক্লোন সেন্টারসহ সাধারণ মানুষকে নিরাপদে রাখার বিভিন্ন দাবি উত্থাপন করনে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতমিন্ত্রী ডা. মো: এনামুর রহমান তিনি বলেন, দুর্যোগ মোকাবিলায় র্বতমান সরকার আজ দেশকে সারাবিশে^র কাছে দুর্যোগ ব্যবস্থাপনা অনুকরণীয় মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছে।মুজবিনগর ইউনয়িন সহ চরফ্যাশনরে বিভিন্ন এলাকা ঘুরে এ অঞ্চলরে মানুষকে র্ঘূণিঝড় ও জলোচ্ছ্বাস থেকে রক্ষা করার জন্য প্রধানমন্ত্রী শখে হাসনিার মাধ্যমে র্পযায়ক্রমে সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।
উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালযের সচিব কামরুল হাসান এনডিসি। ভোলা জেলা প্রশাসক তৌফিক ইলাহি, অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন, চরফ্যাসন উপজেলা নির্বাহি কর্মকর্তা আল নোমান, চরফ্যাসন উপজেলার সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌরসভা মেয়র মো. মোরশেদ, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজনসহ প্রমুখ।
অনুষ্ঠানরে র্পূবে প্রতমিন্ত্রী এনামুর রহমান বঙ্গবন্ধুর প্রতকিৃতেিত পুষ্পস্তবক র্অপণ, সাবেক সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ এম এম নজরুল ইসলাম এর কবর জিয়ারত, জ্যাকব টাওয়ার, ফ্যাশন স্কয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক পরিদর্শন করেন।
সুরভী ও ফারিহা।
রেডিও মেঘনা,চরফ্যাসন।