প্রতিবন্ধী, বেদে ও অনগ্রসর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করলেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি

চরফ্যাসনে প্রতিবন্ধী, বেদে ও অনগ্রসর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তির চেক বিতরন করা হয়েছে।
আজ (২০ সেপ্টেম্বর, সোমবার) বিকেলে উপজেলা পরিষদ প্রশাসনিক ভবনের সভাকক্ষে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিবন্ধী প্রকল্পের আওতায় ১০৪জন প্রতিবন্ধী ও ৩১৯জন বেদে, দলিত, হরিজন ও অনগ্রসর শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি মাননীয় সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।।
বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা প্রদানের মধ্য দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।
পরে প্রতিবন্ধী ফাউন্ডেশনের অর্থায়নে চরফ্যাসন উপজেলা পরিষদ চত্বরে ৪০জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ ও মৎস্য অধিদপ্তরের রাজস্ব খাতের আওতায় উপজেলা মসজিদের জন্য পুকুরে বিভিন্ন দেশীয় মাছের পোনা অবমুক্ত করেন।

অনুষ্ঠানে চরফ্যাসন উপজেলা নিবার্হী কর্মকর্তা আল নোমান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মামুন হোসেন চরফ্যাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র মোঃ মোরশেদ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপিসহ আরো অনেকে উপস্থিত ‍ছিলেন।

মৌসুমী মনীষা
রেডিও মেঘনা-চরফ্যাসন।