শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা গ্রহণে উৎসাহিতকরণ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিসেফ বাংলাদেশ ও দ্য হাঙ্গার প্রজেক্ট এর সহায়তায় এবং বাংলাদেশ এনজিও নেটওর্য়াক ফর রেডিও এন্ড কমিউনিকেশন বিএনএনআরসি এর বাস্তবায়নে এবং রেডিও মেঘনা আলোচনা অনুষ্ঠানের আয়োজন করেন।
দাসকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ২৫ জন ছাত্র-ছাত্রী একত্রিত হয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া থেকে সুরক্ষিত থাকতে সামাজিক দুরুত্ব বজায় রাখা, মাক্স পরিধান, এবং সাবান ও পানি দিয়ে ঘন ঘন কমপক্ষে ২০ সেকেন্ড ধরে দুই হাত ধোয়া বিষয়ক আলোচনা করা হয়। এই বিদ্যালয়ের সবাই প্রথম, দ্বিতীয় টিকা নিলেও বুস্টার ডোজ টিকা নেওয়া হয়নি । কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন সবাইকে টিকা নিতে উৎসাহিত করুন এই প্রতিপাদ্যে এ আলোচনা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনায় অত্র বিদ্যালয়ের মোঃ ফারুক আলম সহকারি প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক মোঃ নুরুজ্জামান ও সুষেন চন্দ্র দাস উপস্থিত ছিলেন।
অংশগ্রহন কারীদের মধ্যে সজীব চন্দ্র দাস সহ ঐ বিদ্যালয়ের সকল শিক্ষার্থীরা করোনা ভাইরাস সম্পর্কে আমরা সচেতন। করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে করোনার প্রথম ও দ্বিতীয় ডোজ টিকা গ্রহন করলে ও তবে বুস্টার ডোজ টিকা এখনো নেওয়া হয়নি।
অনুষ্ঠানটির সঞ্চালনা ছিলেন রেডিও মেঘনার কর্মী ফাতেমা জাহান এবং সার্বিক ব্যবস্থাপনা করেন সালমা আফরিন।