চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জনাব আল-নোমানের বিদায় ও নবাগত ইউএনও জনাব নওরীন হকের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জনাব নওরীন হককে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ ও বিদায়ী ইউএনও জনাব আল-নোমান কে সম্মাননা স্মারক দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।
বুধবার (২৬ জুলাই) সকাল ১২ টায় উপজেলা প্রশাসন হলরুমে উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহি কর্মকর্তা নওরীন হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদায়ী ইউএনও আল নোমান, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ মামুন হোসেন, কৃষি অফিসার মোঃ ওমর ফারুক, প্রেসক্লাবের সভাপতি আবুল হাশেম মহাজন, খাদ্য অফিসার মোঃ আবু বক্কর সিদ্দিক, এলজিআরডি অফিসার মোঃ মোশারফ হোসেন সহ সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি নওরীন হক বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আব্দুলাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় এর দিক নির্দেশনায় আমি আমার দায়িত্ব পালনে শতভাগ চেষ্টা করবো। যেখানে অপরাধ, সেখানে প্রতিবাদ। আপনারা সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবেন। বিদায়ী ইউএনও আল নোমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য এর নির্দেশে আমি আমার দায়িত্ব পালন করতে শতভাগ চেষ্টা করেছি। আপনাদের কাছে আমি ক্ষমা ও দোয়া প্রার্থী।
উলে­খ্য, প্রাক্তন ইউএনও আল নোমান কে চরফ্যাশন থেকে অর্থনৈতিক সম্পর্কিত মন্ত্রণালয়ের সহকারী সচিব হিসেবে পদন্নোতি পেয়ে বদলি ও বোরহানউদ্দিন উপজেলার ইউএনও নওরীন হক কে চরফ্যাশন উপজেলায় বদলি করা হয়।