চলমান তীব্র তাপপ্রবাহ সতর্কতায় ভোলার চরফ্যাশনের পৌর শহরের শ্রমজীবী,পথচারী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরন করা হয়েছে। আজ বুধবার ১ মে বেলা ১২ চরফ্যাসন পৌর মেয়র জনাব মোঃ মোরশেদ মিয়ার সহযোগিতায় এবং চরফ্যাশন যুব রেড ক্রিসেন্ট সংগঠনের বাস্তবায়নে চরফ্যাশন সদরের গুরুত্বপূর্ণ স্থানে চলমান তীব্র তাপদাহে সতর্কতায় বিভিন্ন শ্রেণি পেশার শ্রমজীবীও তৃষ্ণার্ত মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। সেই সাথে বিভিন্ন হাট বাজারে তীব্র তাপপ্রবাহে হীট স্ট্রোকের ঝুঁকি মোকাবেলায় জন সাধারণকে সচেতন করার জন্য প্রচারপ্রচারণা করা হয়।

এসময় চরফ্যাশন যুব রেড ক্রিসেন্ট সংগঠনের দলীয় নেতা আবরান তাহসান তরিক এর সঞ্চালনায় এই কার্যক্রম উপস্থিত থেকে শ্রমজীবী মানুষের হাতে বিশুদ্ধ পারি ও খাবার স্যালাইন তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জনাব,জয়নাল আবেদিন আখন ও চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জনাব, নুরুল ইসলাম ভিপি এবং পৌর মেয়র জনাব, মোঃ মোরশেদ। এছাড়া চরফ্যাশন যুব রেড ক্রিসেন্ট সংগঠনের স্বেচ্ছাসেবী সদস্যবৃন্দ।

চলমান তীব্র তাপপ্রবাহের ফলে খেটে খাওয়া শ্রমজীবী মানুষের পাশে দাড়িয়ে সাময়িক সময়ের জন্য হলেও উপকার করাই হলো এই কার্যক্রমের উদ্দেশ্য।