ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে চরফ্যাসনের বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ভিড় দেখা গেছে। মেঘনা তীরবর্তী বেতুয়া প্রশান্তি পার্ক, শেখ রাসেল বিনোদন পার্ক, জ্যাকব ওয়াচ টাওয়ার, ফ্যাশন স্কয়ারসহ বিভিন্ন পর্যটন কেন্দ্রগুলোতে ঈদ আনন্দ উদযাপনে মানুষের ভিড় জমে উঠে।
ঈদের ছুটির সাথে শুক্র ও শনিবার হওয়ায় পরিবার, পরিজন নিয়ে আনন্দ ভাগাভাগি করতে ঈদের দ্বিতীয় দিন থেকে শুরু করে এখনো বিনোদন কেন্দ্রগুলোতে ভিড় জমিয়েছেন বিনোদন প্রেমীরা।
মেঘনা নদী সংলগ্ন বেতুয়া প্রশান্তি পার্কে ঘুরতে আসা এক দম্পতি বলেন, ‘পরিবারের হাজারো দুঃখ, কষ্ট ও নানামুখী ঝামেলা অন্তত কিছুটা সময় ভুলে থাকতে এখানে এসেছি। এখানে এসে মন ভরে গেছে। অনেক উপভোগ করেছি।’
এদিকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে দর্শনার্থীদের আকৃষ্ট করতে মনোরম পরিবেশে বিনোদনের জন্য নতুনভাবে সাজিয়েছে শেখ রাসেল বিনোদন পার্ক, ফ্যাসন স্কয়ার, জ্যাকব ওয়াচ টাওয়ারসহ বিভিন্ন পর্যটন এলাকা।
শেখ রাসেল বিনোদন পার্কে আসা অভিবাবকরা বলেন, ‘ঈদের এই মূর্হুতটাকে আনন্দময় করতে এখানে এসে প্রায় তিন ঘণ্টা অনেক ঘোরাঘুরি করেছি এবং ছেলে-মেয়েরা অনেক আনন্দ পেয়েছে। শিশুরা বলেন, শিশু পার্কে এসে সত্যি অনেক মজা করেছি।’
চরফ্যাসন থানার অফিসার ইনর্চাজ (ওসি) মুরাদ হোসেন জানান, ঈদ আনন্দ উদযাপনে আসা মানুষের নিরাপত্তায় পুলিশ দায়িত্ব পালন করছে।

সুরভী
রেডিও মেঘনা, চরফ্যাসন।