চরফ্যাসনে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মোঃ তাজুল ইসলামের শুভাগমন উপলক্ষে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (২৮ মে) দুপুর ২টায় ব্রজগোপাল টাউনহলে চরফ্যাসন উপজেলা পরিষদ ও চরফ্যাসন পৌরসভার যৌথ আয়োজনে সুধী সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ভোলা-৪ জাতীয় সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এর সভাপতিত্বে বিশেষ অতিথি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ সাইফুর রহমান।
এছাড়াও চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র সহ সকল ইউপি চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সূধী সমাবেশের পূর্বে সদ্য এমপিও ভুক্ত দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের প্রধান একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলাম এবং আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।
মৌসুমী মনীষা ও অধরা ইসলাম
রেডিও মেঘনা-চরফ্যাসন।