ভোলার চরফ্যাশন উপজেলায় প্রাকৃতিক দূর্যোগে মৃত ও নিখোঁজ নিবন্ধিত জেলে পরিবারের মাঝে এককালীন আর্থিক সহায়তার চেক এবং নিবন্ধিত মৎস্যজীবীদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বকনা বাছুর বিতরণ করা হয়েছে।

৩ ফেব্রুয়ারি, ২০২৪ সকালে উপজেলা পরিষদ চত্বরে মৎস্য অধিদপ্তরের রাজস্ব খাত এবং ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সহযোগিতায় পৃথকভাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মোঃ সেলিম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ মোঃ আলমগীর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোঃ হেমায়েত হোসেন, মৎস্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক আনিছুর রহমান তালুকদার, বিভাগীয় উপপরিচালক নৃপেন্দ্রনাথ বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প পরিচালক মোল্লা এমদাদুল্লাহ, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার জানায়, অনুষ্ঠানে প্রাকৃতিক দূর্যোগে মৃত ৫ জেলে পরিবারের মাঝে আর্থিক সহায়তা ৫০ হাজার করে ২ লাখ ৫০ হাজার টাকার চেক এবং নিবন্ধিত ২১ জেলেদের মাঝে ২১টি বকনা বাছুর দেওয়া হয়েছে।

সুরভী ও মৌসুমী মনিষা

রেডিও মেঘনা,চরফ্যাশন।