লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ে জনঅংশগ্রহনের ভিত্তিকে স্থানীয় সরকারের পঞ্চবার্ষিক উন্নয়ন পরিবল্পনা প্রকাশ ও অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গত ২৫ মার্চ শুক্রবার বিকেল ৪ টায় ভোলা জেলার লালমোহন উপজেলার ৯ নং লর্ড হার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদের আয়োজনে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে জনঅংশগ্রহনের ভিত্তিকে স্থানীয় সরকার পঞ্চবার্ষিক উন্নয়ন পরিকল্পনা প্রকাশ ও অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় লালমোহন ৯নং লর্ড হার্ডিঞ্জ ইউনিয়ের চেয়ারম্যান আলহাজ আবুল কাশেম মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা -৩ আসনের সংসদ সদস্য লালমোহন ও তজুমুদ্দিন উপজেলার এমপি আলহাজ¦ নুরুন্নবী চৌধুরী শাওন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমোহ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা মোঃ গিয়াস উদ্দিন আহম্মেদ, নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা, কোস্ট ফাউন্ডেশন নির্বাহী কমিটি ডা: তোফায়েল আহাম্মেদ স্থানীয় সরকার বিশেষ ও চেয়ারম্যান, কোস্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রেজাউল করিম চৌধুরী, এছাড়াও উপস্থিত ছিলেন, কোস্ট ফাউন্ডেশন এর উপ নির্বাহী পরিচালক সনত কুমার ভৌমিক, ভোলা জেলার আঞ্চলিক পরিচালক রাশেদা বেগম এবং কোস্ট ফাউন্ডেশন কর্মীসহ লালমোহনের ইউনিয়ন পরিষদ সদস্য এবং গন্যমান্য ব্যাক্তি বৃন্দ।
এসয় বক্তরা বলেন, ৯ নং লর্ড হার্ডিঞ্জ ইউনিয়ে যে কোস্ট ফাউন্ডেশনের কার্যক্রমের মাধ্যমে ওর্য়াডসভা গুলো করা হয় এতে সাধারণ মানুষকে দক্ষ করে গড়ে তোলার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। লালমোহনের প্রতিটি ইউনিয়নের স্থানীয় ইউপি পরিষদের সদস্যদের অংশগ্রহনে ওর্য়াড সভার মাধ্যমে জনগনকে সচেতন করতে পারে তাহলে প্রতিটি ঘরে ঘরে দক্ষ মানুষ সৃষ্টি হবে।

প্রতিবেদনে সুরভী
রেডিও মেঘনা, চরফ্যাসন।